শায়খ তামিম আল আদনানী আনসার আল ইসলাম দলটির প্রধান

এরই মধ্যে গুলশানের জঙ্গি হামলার ভীতিকর অবস্থার প্রভাব কাটতে না কাটতেই আই এস এর একটা ভিডিও দেখেছেন। সেখানে স্পষ্ট করে ৩ জন জঙ্গি কেও দেখে থাকবেন। এদের পরিচয় সামনে চলে এসেছে।

প্রথম জন তাহমিদ রহমান শাফি। জনপ্রিয় রিয়েলিটি শো ক্লোজ আপ ওয়ানের প্রথম আয়োজনে তিনি শীর্ষ ১৫ কণ্ঠশিল্পীর মধ্যে ছিলেন বলে ফেইসবুকে কয়েকজন জানিয়েছেন। ওই প্রতিযোগিতায় তার গাওয়া ‘মন শুধু মন ছুঁয়েছে’ শিরোনামের গানের একটি ভিডিও শেয়ার করছেন তারা।

তৃতীয় জন হলেন বাংলাদেশ মডেল নায়লা নাইম এর প্রাক্তন স্বামী।

যদি ভিডিও টা সম্পূর্ণ দেখে থেকেন তাহলে ২ মিনিট ৫৭ সেকেন্ড এর সময়টায় একটু খেয়াল করে শুনবেন। সেখানে বক্তব্যের মধ্যে এই উগ্রবাদী শায়খ আদনানী নামটা উল্লেখ করেছে। এখানে একটা বিষয় স্পষ্ট। সেটা হল এই নামটা প্রথমে বেশ চেনা চেনা লেগেছিল। কোথায় যেন পড়েছিলাম। উগ্রবাদী এই ছেলেটা বলল শায়খ আদনানী যা নির্দেশ করেছে সেটাকে বেশ দৃঢ় ভাবেই বলেছে। এই জঙ্গি , যে লোকটার কথা বলছে, সেই লোক হল আনসার আল ইসলাম জঙ্গি দলের বর্তমান প্রধান শায়খ তামিম আল আদনানীর কথাই বলছে। তাই নয় কি? একটু ভেবে দেখবেন কি?

শায়খ তামিম আল আদনানী আনসার আল ইসলাম দলটির প্রধান হয় আরেক জঙ্গি মুফতী জসীম উদ্দিন রহমানির ধরা পরার পর। গ্রেফতারের পর পর  জঙ্গি আদনানী দায়িত্ব নেয়। উল্লেখ্য , এই আদনানী হল সেই জঙ্গি যার নির্দেশে একের পর এক খুন হয়ে গেছে বাংলাদেশে। মুক্তমনা ব্লগার, নাট্য কর্মী, প্রগতিশীল লেখক, নারী অধিকার কর্মী, সমকামী অধিকার কর্মী, আরও অনেককে খুন করার নির্দেশ দিয়েছে, এই লোকই সকল খুনের মাস্টার মাইন্ড। এই লোকের অনেক লেকচার অনলাইন এ পাবেন যা শুনলে সাধারণ মানুষ এর পক্ষে স্থির থাকা দুরহ একটা ব্যাপার। অত্যন্ত ভয়াবহ এই লেকচার গুলো।

এই সুত্র থেকে অবশ্যই বলতে পারি যে আদনানীর সঙ্গে বাংলাদেশের আনসার আল ইসলাম জঙ্গি দল আই এস এর সাথে অত্যন্ত গভীর ভাবে যুক্ত আছে। এবং এই লোক বাংলাদেশ থেকে আই এস রিক্রুট করে সিরিয়াতে পাঠাচ্ছে। এই লোক আই এস এর সাথে বাংলাদেশের যোগাযোগ মাধ্যম  হিসেবে নীরবে কাজ করে যাচ্ছে। এই শায়খ তামিম আল আদনানী কে বাংলাদেশের গোয়েন্দা পুলিশ থেকে শুরু করে প্রশাসনের সকলে ধরবার জন্য হন্যে হয়ে খুঁজে বেরাচ্ছে। কোন ব্যাক্তি যদি এই ঘাতক জঙ্গির খবর দিতে পারেন অবশ্যই জানাবেন। কথা দিচ্ছি পরিচয় গোপন রাখা হবে।13508880_1207056772651990_2632861400581484201_n13558932_1207056795985321_3707076022250245823_o

 

 

Advertisements

3 comments

  1. তোরে যৌন দাসী বানাইয়া বাজারে বেচে দেবার ব্যাবস্থা করতেছি। তুই আদনানী সাহেবের পিছে লাগছস না? তোরে বার বার রেপ করা হবে। একাধিক মুজাহিদিন ভাই তোরে রেপ করবে। এর যোগ্যই তুই। মরতে চাইবি। যন্ত্রণায় ছটফট করবি কিন্তু এই শাস্তি তোরে ভোগ করতে হবে আজীবন। দিন তোর ঘনাই আসছে।

    Like

  2. তোর তো সাহস কম না, আমাদের তামিম ভাইকে নিয়ে কথা বলিস? নাস্তিকদের দল। তোদের মতো মানুশদের জন্য আজ ইসলাম প্রশ্নবিদ্ধ। তামিম ভাই কোথায় আছে তোদের কোন ধারনা নাই, হবেও না। আর ওদের পরিচয়? হাসাইলিরে, অদের পরিচয় কেউ দিতে পারবে না জতদিন পর্যন্ত আমরা না দিসি। হাহাহা। তবে এখনও সময় আসে, দ্বীনের পথে আয়, নাহলে কিন্তু কল্লা ফালাইতে বেশি দিন লাগবে না, হুশিয়ারি দিলাম, সাবধান হয়ে জা।

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s